সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শিশু চুরি করে ভিক্ষাবৃত্তির অভিযোগে নারী আটক

যা যা মিস করেছেন

প্রতিবন্ধী শিশু চুরি করে তাকে দিকে ভিক্ষাবৃত্তি করানোর অভিযোগে মিনা (৬০) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) ঢাকা আইনজীবী সমিতির মসজিদসংলগ্ন এলাকা থেকে ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। ঢাকা আইনজীবী সমিতির দপ্তর সম্পাদক এইচএম মাসুম এ তথ‌্য জানান।মিনার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাছিরনগর থানার জেডানগরে। তার স্বামীর নাম সিরাজ মিয়া।

মিনাকে পুলিশে দেওয়ার পের শারমিন আক্তার হ্যাপি নামে এক আইনজীবী কোতোয়ালি থানায় বাদী হয়ে মামলা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়,এই নারী সংঘবদ্ধ অপরাধ চক্রের সদস্য। এই চক্রের সদস‌্যরা শিশু চুরি করে এনে তাদের দিয়ে ভিক্ষাবৃত্তি ও বিভিন্ন অপরাধমূলক কাজ করায়।সুপ্রিম কোর্টের আইনজীবী ছগির হোসেন ঢাকা আইনজীবী সমিতি সংলগ্ন মসজিদের সামনে হুইল চেয়ারে কান্নারত অবস্থায় আনুমানিক দেড় বছর বয়সী এক প্রতিবন্ধী শিশুকে পেয়ে তার মা-বাবার খোঁজ করেন। তখন মিনা শিশুটির মা পরিচয় দেন। পরে ওই নারী স্বীকার করেন যে আলমগীর নামে এক ব্যক্তি ভিক্ষাবৃত্তির জন্য তাকে শিশুটিকে দিয়েছে। এরপর ওই আইনজীবী কোতোয়ালি থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

অভিযোগে আরও বলা হয়, এই নারী সংঘবদ্ধ অপরাধ চক্রের সদস্য। এই চক্রের সদস‌্যরা শিশু চুরি করে এনে তাদের দিয়ে ভিক্ষাবৃত্তি ও বিভিন্ন অপরাধমূলক কাজ করায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security