শুক্রবার, জুন ১৪, ২০২৪

নীলফামারীতে আইনগত সহায়তা দিবস পালন

যা যা মিস করেছেন

রুহুল আমিন,(নীলফামারী)

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করেছে নীলফামারী জেলা লিগ্যাল এইড কমিটি ও জেলা লিগ্যাল এইড অফিস।

রবিবার (২৮ এপ্রিল ) নীলফামারী জেলা জজ আদালত প্রাঙ্গনে জেলা লিগ্যাল এইড কমিটি, নীলফামারী এর আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস- ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য ব়্যালী, আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং বিজ্ঞ জেলা ও দায়রা জজ মাহমুদুল করিম’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন পঙ্কজ ঘোষ জেলা প্রশাসক নীলফামারী, মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা, পুলিশ সুপার, নীলফামারী, মোঃ সাইফুল ইসলাম, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নীলফামারী,

ডা: মোঃ হাসিবুর রহমান, সিভিল সার্জন, নীলফামারী, দেওয়ান কামাল আহমেদ, মেয়র নীলফামারী পৌরসভা, বাবু অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও পি.পি নীলফামারীসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ