শুক্রবার, জুন ১৪, ২০২৪

টাঙ্গাইলের সড়ক দুর্ঘটনায় নিহত ১ যুবক

যা যা মিস করেছেন

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধলা পাড়া নামক স্থানের মসজিদের সামনে সড়ক দুর্ঘটনায় ১যুবক নিহত হয়েছে।

২৮ এপ্রিল রবিবার দুপুর আনুমানিক ১২ টার দিকে টাঙ্গাইল-নাগরপুর আঞ্চলিক মহাসড়কের কাছে ধলা পাড়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসী।

স্থানীয় যুক জানায়, বিকট শব্দ শুনে রাস্তার কাছে এসে মানুষ ও যানবাহনের জটলা দেখে এগিয়ে গিয়ে একটি অজ্ঞাত যুবকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ঘটনা স্থল থেকে উদ্ধার করে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার হাবিবুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও দুর্ঘটনার খবর পেয়ে নাগরপুর থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থলে গিয়ে আইনি কাজ শুরু করেছেন। তবে সর্বশেষ জানা যায়, এ দুর্ঘটনায় নিহত যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এছাড়াও এ ঘটনার সাথে সম্পৃক্ত যানবাহনের বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

স্থানীয়রা ধারনা করছে, হচ্ছে ট্রাক্টর এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে এমন ঘটনা ঘটেছে। তাছাড়া ঘটনা স্থলে দুর্ঘটনাকবলিত কোন যানবাহনও পাওয়া যায়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ