রবিবার, মে ২৬, ২০২৪

গৃহবধূ ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: নেত্রকোনার সদর উপজেলায় দিনে দুপুরে গৃহবধূকে (২৪) ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত মো. রুবেল মিয়াকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব। তিনি সদর উপজেলার চাপারকোণা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

সোমবার (২২ এপ্রিল) সকালের দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর লিগ্যাল এন্ড মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. আব্দুল হাই চৌধুরীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে। এরআগে গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন আশরাফ সেতু কমপ্লেক্স এলাকায় অভিযান পরিচালনা করে রুবেল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৪ এর সদর ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অপারেশনস্ অফিসার সহকারি পুলিশ সুপার মুহা. জাহিদ হাসান এবং র‌্যাব-১ এর মেজর মো. মাসুম হায়দার ও সহকারি পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানের নেতৃত্বে এক যৌথ অভিযানে ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাবের আভিযানিক দল।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত রুবেল মিয়া প্রতিবেশি হওয়ায় সুবাধে ভুক্তভোগী গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসতেছিল। এতে ভুক্তভোগী কু-প্রস্তাবে রাজি না হওয়ায় রুবেল মিয়া সময় সুযোগের অপেক্ষায় থাকে। ২০২৩ সালের ২৫ মে দুপুর আনুমানিক ১২টার দিকে ভুক্তভোগী তার স্বামীর শয়ন ঘরে শুয়ে ছিল। এসময় ভুক্তভোগীর স্বামী বাড়ীতে না থাকায় রুবেল মিয়া কৌশলে শয়নঘরে প্রবেশ করে। খাটের উপর শয়ন অবস্থায় জাবরাইয়া ধরে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর থেকে রুবেল মিয়া পলাতক থাকে।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে নেত্রকোনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে আদালতের নির্দেশনায় অভিযোগটি গত বছরের ৯ জুলাই নেত্রকোনা মডেল থানায় মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। পরবর্তী আইনানুগত ব্যবস্থা গ্রহণের জন্য রুবেল মিয়াকে সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ