শনিবার, মে ২৫, ২০২৪

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় মাদরাসা শিক্ষকের জেল জরিমানা

যা যা মিস করেছেন

নওগাঁ জেলার বদলগাছী থানার উত্তর পাকুরীয়া এলাকায় এক নাবালিকা ছাত্রীকে ধষণের চেষ্টা মামলায় মাদরাসা শিক্ষককে দশ বছর সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

বুধবার(২৪ এপ্রিল)সকালে নওগঁার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার জনাকীর্ণ আদালতে রায় প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৯ মে সকাল ছয়টার সময় নয় বছরের ছাত্রী একই গ্রামের আরবি শিক্ষক আবলু হাসান (২৫) এর বাড়িতে আরবি পড়তে যায়। সে সময় অন্যান্য ছাত্র-ছাত্রীরা না আসায় নাবালিকা ছাত্রীকে একা পেয়ে ভয় দেখিয়ে পড়ার চৌকির উপর শুইয়ে পরিহিত পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীটির মা বদলগাছী থানায় অভিযোগ করলে তদন্ত শেষে ঘটনার সত্যতা থাকায় আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। আদালত আট জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে আজ রায়ের জন্য দিন ধার্য করেন। আজ আসামীর উপস্থিতিতে আসামীকে দশ বছর সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ড দেন।

রাষ্ট্রপক্ষে বিশেষ কৌশলী অ্যাডভোকেট আজিজুল হক ও আসামী পক্ষে অ্যাডভোকেট মামুনূর রশিদ মামলা পরিচালনা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ