রবিবার, জুলাই ২১, ২০২৪

ভর্তি পরীক্ষার দিনে ইবি পূজা উদযাপন পরিষদের সুপেয় পানি বিতরণ

যা যা মিস করেছেন

রিয়াদ, ইবি প্রতিনিধি-
গুচ্ছের অধীনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) বেলা ১২ টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ইবি কেন্দ্রে মোট ৬টি ভবনে ৫ হাজার ৮৬৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ভর্তি পরীক্ষার দিনে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সমাগম ঘটে ক্যাম্পাসে। তীব্র গরমে পরীক্ষা দিতে আসা হাজারও ভর্তিচ্ছু ও তাদের স্বজনদের মাঝে সুপেয় পানি বিতরণ করেছে বিশ্ববিদ্যালয়ের পূজা উদযাপন পরিষদ। সংগঠনটির উদ্যোগে সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীরা ক্যাম্পাসের প্রধান ফটক এলাকাসহ বিভিন্ন স্থানে বিনামূল্যে পানি বিতরণ করেন। এসময় পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক ড. অরবিন্দ সাহা ও সাধারণ সম্পাদক রতন রায়সহ অন্যরা উপস্থিত ছিলেন।

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রতন রায় বলেন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভর্তি পরীক্ষা দিতে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা আমাদের ক্যাম্পাসে এসেছেন। তীব্র তাপপ্রবাহের মাঝে তাদের তৃষ্ণা মেটাতে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে আমরা সুপেয় পানি বিতরণ করেছি। পরবর্তী ভর্তি পরীক্ষার দিনগুলোতেও আমাদের এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security