রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নতুন করে প্রেমে পড়া আপনাকে নতুন জীবন দেবে- মালাইকা অরোরা

যা যা মিস করেছেন

১৯৯৮ সালের ‘ছাইয়া ছাইয়া’ থেকে প্রতিবছর তাঁর বয়স কেবল কমেছে, তিনি আরও ফিট হয়েছেন। তিনি ৪৬ বছর বয়সী মালাইকা অরোরা।১৮ বছরের সংসার শেষে ২০১৬ সালে তিনি আলাদা থাকার সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে তাঁর বিবাহবিচ্ছেদ ছিল বলিউডের অন্যতম আলোচিত ঘটনা। তিনি ১৮ বছরের আরহানের মা। প্রেম করছেন ১১ বছরের ছোট, আরেক বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে। তিনি একই সঙ্গে অভিনয়শিল্পী, নৃত্যশিল্পী, ফ্যাশনিস্তা ও টেলিভিশন ব্যক্তিত্ব।
সম্প্রতি লকডাউনের ভেতরই পারিশ্রমিক না কমিয়ে ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ শো–এর বিচারক হয়েছেন মালাইকা। কারিনা কাপুরের শোতে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, দীর্ঘদিনের সংসারজীবন শেষে নতুন করে প্রেমে পড়ার অভিজ্ঞতা কেমন? উত্তরে তিনি বলেন, ‘নতুন করে স্বাধীনতার স্বাদ পাওয়ার মতো। দীর্ঘদিনের সংসারজীবন থেকে বের হয়ে নতুন করে আবার প্রেমে পড়া কঠিন। তবে অসম্ভব নয়। আপনি কী চান, তা বোঝার জন্য নিজেকে সময় দিন। একা বিছানায় গড়াগড়ি করুন, ভাবুন, বুঝুন, ইয়োগা করুন, সময় নিন। নতুন করে প্রেমে পড়া আপনাকে নতুন জীবন দেবে। আপনি নতুন করে স্বাধীনতার স্বাদ পাবেন। মনে হবে, মুক্ত বাতাসে শ্বাস নিচ্ছেন। দিন শেষে আপনি কী চান, তা–ই গুরুত্বপূর্ণ। আপনি আপনার মতো করে বাঁচুন।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security