বুধবার, মে ২২, ২০২৪

মুজিববর্ষে বাংলাদেশে মোদিকে আসতে দেওয়া হবে না: নুর

যা যা মিস করেছেন

ভারতে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধী আন্দোলনে সহিংস হামলা ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ। গতকাল বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যে পাদদেশে এই সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আসতে না দেওয়ার কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে মোদির মতো জঙ্গিবাদী নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে যদি বাংলাদেশে আসে তাহলে বাংলাদেশের মানুষকে অপমানিত করা হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবকে অসম্মান করা হবে।

নুর আরও বলেন, বঙ্গবন্ধু কোন দলের নেতা নন, তিনি সকল দলের নেতা। তাঁর জন্মদিনে কখনই মোদি আসতে পারে না। আর যদি মোদি আসে তাহলে ছাত্রসমাজের রক্তে গঙ্গা বয়ে যাবে। মোদির মতো কোন জঙ্গিকে আমরা কখনই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর মতো মহৎ অনুষ্ঠানে দেখতে চাই না। ভারতের প্রণব মূখার্জীকে দাওয়াত করা হয়েছে। এজন্য তাকে আমরা স্যালুট জানাই একজন অসাম্প্রদায়িক নেতা হিসাবে।

আমরা যে যে দলই করি না কেন, জাতির পিতা হিসাবে বঙ্গবন্ধুর প্রতি আমাদের হক রয়েছে সেক্ষেত্রে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে মোদিকে আমরা চাই না বলে মন্তব্য করেন ভিপি নুরুল হক নুর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security