শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিষ্কার : ওবায়দুল কাদের

যা যা মিস করেছেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের সঙ্গে কেউ বিশ্বাসঘাতকতা করলে, দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হলে তাকে সঙ্গে সঙ্গে দল থেকে বহিষ্কার করা হবে। দল যাকেই মনোনয়ন দেবে তাকেই মেনে নিতে হবে। দলের মধ্যে সুস্থ প্রতিযোগিতা করতে হবে। দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করলে ক্ষমা নেই, শাস্তি আছে।

উত্তরবঙ্গ সফরে যাওয়ার পথে আজ শনিবার বেলা ১১টার দিকে টাঙ্গাইলের ঘারিন্দা রেলস্টেশনে আয়োজিত পথসভায় তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, ‘শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন। সবাইকে বলবেন, নেত্রীর বার্তা পৌঁছে দেবেন। শুধু জানতে এসেছি আপনারা ঐক্যবদ্ধ আছেন কি না। হাত তুলছেন কিন্তু, প্রতিশ্রুতি দিচ্ছেন কিন্তু। আর কেউ না দেখুক আপনার বিবেক দেখছে, আল্লাহ পাক দেখছেন। বেইমানি করবেন না, দলের সাথে বিশ্বাসঘাতকতা করবেন না। এবার যেই বিশ্বাসঘাতকতা করবে, যেই দলের মনোনয়নের বিরুদ্ধে বিদ্রোহী হবে, সঙ্গে সঙ্গে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।’

আওয়ামী লীগ নেতা বলেন, বিএনপি-জামায়াত আবারও ২০১৪ সালের মতো আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের পাঁয়তারা করছে। জনগণকে সঙ্গে নিয়ে তাদের এই অপচেষ্টা কঠোরভাবে প্রতিহত করা হয়।

ওবায়দুল কাদের বলেন, জনগণ আর বিএনপির দুঃশাসনে যেতে চায় না। দেশে যে উন্নয়নের জোয়ার বইছে তাতে জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। পথসভা শেষে তিনি সাড়ে ১১টার দিকে তিনি ট্রেনযোগে উত্তরবঙ্গের উদ্দেশে রওনা হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security