বুধবার, মে ২২, ২০২৪

সৌদি আরবের আল-ইত্তিহাদ ক্লাবটির হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বেনজেমা

যা যা মিস করেছেন

গত শুক্রবার হুট করে সৌদি আরবের প্রো লিগের চ্যাম্পিয়ন ক্লাব আল-ইত্তিহাদ থেকে উচ্চ বেতনে যোগ দেওয়ার প্রস্তাব পান বেনজেমা। এবার রোমানো জানালেন, বাৎসরিক ২০০ মিলিয়ন ইউরোতে আগামী ২০২৫ সালের জুন পর্যন্ত সৌদির ক্লাবটির হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বেনজেমা। এ ছাড়া চুক্তি নবায়নের সুযোগও থাকছে।

একদিন আগেই রিয়াল মাদ্রিদ ক্লাবের তরফ থেকে এক বিবৃতিতে বেনজেমার রিয়াল ছাড়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তখন থেকেই মোটা অঙ্কের বেতনে বেনজেমার সৌদি আরবের ক্লাবে পাড়ি দেওয়ার গুঞ্জন আরও ডালপালা মেলে ওঠে।

গত কয়েক সপ্তাহ ধরেই গুঞ্জন চলছিল রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। তবে এই বিষয়ে নিশ্চুপ ছিলেন ব্যালন ডি’অরজয়ী এই তারকা কিংবা ক্লাব কর্তৃপক্ষ। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়েছে। লম্বা সময় রিয়ালের জার্সিতে খেলার পর এবার ফ্রি এজেন্ট হয়ে ক্লাব ছাড়ছেন ৩৬ বছর বয়সী এই স্ট্রাইকার।

এবারের আসরে বারবার ইনজুরিতে পড়েন বেনজেমা। একই সঙ্গে মৌসুমে আশানুরূপ দলীয় সফলতা না পাওয়ায় তার ক্লাব ছাড়ার গুঞ্জন ওঠে। আবার মৌসুম শেষেই সাবেক এই ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে রিয়ালের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। দলে নিয়মিত না হলেও এবার ৩০টি গোল করে নিজের পারফরম্যান্সের জানান দেন রিয়াল কাপ্তান।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন বেনজেমা। গত ১৪ বছরে ৫টি চ্যাম্পিয়নস লিগ ও ৪টি লা লিগাসহ মোট ২৫টি ট্রফি জিতেছেন তিনি। দলটির হয়ে ৩৫৪টি গোলও করেন ফরাসি এই তারকা ফুটবলার। মঙ্গলবার (৬ জুন) সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ সংবর্ধনা দেবে। এরপর সৌদিতে পাড়ি জমাবেন ফরাসি এই স্ট্রাইকার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security