সোমবার, এপ্রিল ২২, ২০২৪

মৌলভীবাজারে বন্যাকবলিত গৃহহীন ৩টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর

যা যা মিস করেছেন

চ্যানেল এস ইউকের উদ্যোগে বন্যা কবলীত অসহায় গরিব গৃহহীন দুইটি পরিবারের মাঝে ২টি ঘর এবং রোকন উদ্দিন চৌধুরী সৈয়দা সুফিয়া খাতুন ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি ঘর সহ মোট ৩টি ঘর এক সাথে নির্মাণ করে তাদের কাছে চাবি হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (২ জুন) ২নং মনুমুখ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সেওয়াইজুরী গ্রামের হেলাল মিয়া ও স্ত্রী সায়না বেগমের পরিবারকে একটি ঘর ও একই ওয়ার্ডের, চানপুর গ্রামের, শামসুল ইসলাম ফরকাস ও স্ত্রী নাদিরা বেগন এবং একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের, বাদেফতেপুর গ্রামের, মরীয়ম বেগম,পিতা আরফাত উল্লাসহ ৩টি পরিবারকে ঘর নির্মাণ করে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করে উপকারভোগী পরিবারের কাছে ঘরের চাবি তুলে দেওয়া হয়।

ঘর গুলো উদ্বোধন করে একটি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায়, চ্যানেল এস মৌলভীবাজার এর হেড অফ নিউজ খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ রাজুল আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন,২নং মনুমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন, রোকন উদ্দিন চৌধুরী ও সৈয়দা সুফিয়া খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইসতিয়াক আহমদ চৌধুরী, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া আহমদ,২নং মনুমুখ ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মিনু আক্তার, ৯নং ওয়ার্ডের সদস্য জিলু মিয়া প্রমুখ।

চ্যানেল এস ইউকের Save Sylhet Together One Community, One Appear for Flood victim. এর পক্ষ থেকে ২ টি ঘর ও রোকন উদ্দিন চৌধুরী সৈয়দা সুফিয়া খাতুন ফাউন্ডেশন এর পক্ষ থেকে একটি ঘর নির্মাণ এবং একটি সামাশিয়াল পানির কল দেওয়া হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন মনুমুখ ইউনিয়নের এই সব এলাকা বন্যা কবলীত ও গরিব অসহায় লোকেরা বসবাসা করে। এখানে সরকারের পাশাপাশি বেসরকারি ব্যাক্তি প্রতিষ্ঠান বিভিন্ন ভাবে তাদের কে সহযোগিতা করছে, যারা সহযোগিতা করেছেন তাদের কে ধন্যবাদ দেওয়া হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথি এই এলাকার বন্যা ক্ষতিগ্রস্ত একটি রাস্তা ও একটি যাত্রী ছাওনী করে দেওয়ার প্রতিস্রোতি দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security