শুক্রবার, মে ২৪, ২০২৪

মধ্যনগর থানা পুলিশের অভিযানে স্পীড বোডের ইঞ্জিন সহ ৩ চোর গ্রেপ্তার।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে চোরাইকৃত স্পীড বোডের ইঞ্জিন সহ ৩ চোরকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।
শনিবার ২০ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে মধ্যনগর থানা পুলিশের বিশেষ একটি দল কিশোরগঞ্জ জেলার ইটনা থানা এলাকায় ইটনা থানা পুলিশের টিম সহ অভিযান পরিচালনা করে এই চোর চক্রকে ধরতে হয় সক্ষম হয়।
আটককৃতরা হলেন-মধ্যনগর থানার চামারদানী ইউনিয়নের বিশারাকান্দা গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে আবুল জাহার(৩৯),অপর দুই জন কিশোরগঞ্জ জেলার ইটনা থানার,কৃষ্টপুর গ্রামের ছমির উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম(৪৫),কমলবুক গ্রামের নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৮)।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মধ্যমগর থানার মামলা নং-০৬, তারিখ-১৫/০৪/২০২৪ খ্রিঃ, ধারা-৩৭৯ পেনাল কোড, এর ঘটনায় চোরাইকৃত স্পীড বুটের মেশিন, যার মুল্য অনুমান ২,২০,০০০/-টাকা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিজুল সংগীয় এসআই আলীম উদ্দিন ও ফোর্স সহ তদন্তে প্রাপ্ত তথ্যাদি ও তথ্য প্রযুক্তির সহায়তায় ইং ২০/৪/২০২৪ তারিখ রাত ২২.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ইটনা থানা এলাকায় ইটনা থানা পুলিশের টিম সহ অভিযান পরিচালনা করিয়া কিশোরগঞ্জজেলার ইটনা থানাধীন নতুন বাজারস্থ গ্রেফতার করা হয়। তাহাদের দেখানো মতে ও বাদীর সনাক্ত মতে চোরাইকৃত স্পীড বুটের মেশিন, যার মুল্য অনুমান ২,২০,০০০/-টাকা জব্দ তালিকা মূলে জব্দ করেন। উক্ত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানান যে, উক্ত স্পীড বুটের মেশিন টি মধ্যনগর থানা এলাকায় মধ্যনগর থানাধীন মধ্যনগর বাজারস্থ মধ্যনগর গোদার ঘাট সুমেশ্বরী নদী হইতে আসামী মোঃ আবুল জাহার(৩৯), চুরি করিয়া স্বল্প মূলে বিক্রয় করে। উক্ত তথ্যের ভিত্তিতে উক্ত আসামীর শ্বশুর বাড়ির অত্র থানাধীন জলসা হইতে গ্রেফতার করা হয় এবং তাহার জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে।আসামীর তথ্যের ভিত্তিতে স্পীড বুটের ইঞ্জিনের কর্ভারটি আসামীর দেখানো মতে ও বাদীর সনাক্ত মতে চোরাই উদ্ধার পূর্বক অত্র থানাধীন কাদিরপুর বাজার সংলগ্ন বৌলাই নদীর পাড়ে জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।
এ বিষয়ে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান,আজ রবিবার আসামীদের কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ