বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মৌলভীবাজারে ২১ জন প্রার্থী উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ২১ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে ৬ জন চেয়ারম্যান, ১০ জন ভাইস-চেয়ারম্যান ও ৫ জন মহিলা ভাইস-চেয়ারম্যান পদের প্রার্থী। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে রোববার বিকেল ৪ টা পর্যন্ত মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল।

উপজেলা নির্বাচন অফিস সূত্রের বরাতে জানা যায়,
মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন ও মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ।

ভাইস-চেয়ারম্যান পদে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমীরুল হোসেন চৌধুরী, প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের ভাতিজা তুষার আহমদ, সিতার আহমদ, আব্দুল আজিজ ও অমিত হাসান সাজু।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান শাহীন রহমান।

রাজনগর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল, সাবেক জেলা পরিষদ সদস্য রওনক আহমদ অপু, কামারচাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নজমুল হক সেলিম।

ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির ফৌজি, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মহিম দে মধু, ব্যবসায়ী মো. আব্দুল হাকিম, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সঞ্জয় দেবনাথ, বিএনপি নেতা জবলু তালুকদার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, সাবেক মহিলা-ভাইস চেয়ারম্যান মোছা. ডলি বেগম, লুৎফুল নাহার ও সুমাইয়া সুমি।

নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন যাচাই-বাছাই করা হবে আগামী ২৩ এপ্রিল মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে। প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ ২রা মে এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত করা হবে ২১ মে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ