রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

যশোর শিক্ষা বোর্ডে ইংরেজি প্রথম পত্রের পরীক্ষায় ১৯৮৬ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেনি

যা যা মিস করেছেন

 

সারাদেশে গত ৩০ এপ্রিল থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়ে তৃতীয় দিনে অনুষ্ঠিত হয়েছে ইংরেজি প্রথম পত্র।

আজ বুধবার (৩ মে) অনুষ্ঠিত ইংরেজি প্রথম পত্র পরীক্ষায় ১৯৮৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করেনি এবং নকল করার অপরাধে ২ জন পরীক্ষার্থী বহিষ্কার হয়েছে।এ সব তথ্য যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. বিশ্বাস শাহীন আহমেদ নিশ্চিত করেন।

তিনি জানান, যশোর বোর্ডে শান্তিপূর্ণভাবে ইংরেজি প্রথম পরীক্ষা সম্পন্ন হয়েছে। চুয়াডাঙ্গার সাদেমাননেছা -৪৯৯ ও যশোরের কাঠগড়া-৪৭৪ কেন্দ্রে বিশৃঙ্খলা ঘটে এবং নকল করার দায়ে উক্ত ২ কেন্দ্রে ২ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

আজকে অনুষ্ঠিত ইংরেজি ১ম পত্র পরীক্ষায় শিক্ষা বোর্ডে পরীক্ষার্থী ছিল ১ লক্ষ ৫২ হাজার ১৫ জন।তার মধ্যে পরীক্ষায় অংশ গ্রহন করেছে ১ লক্ষ ৫০ হাজার ২৯ জন।পরীক্ষায় অংশ নেয়নি ১ হাজার ৯ শত ৮৬ জন।

পরীক্ষায় অংশগ্রহণ না করা শিক্ষার্থী রয়েছে খুলনায় ২৪২ জন, বাগেরহাটে ১৩৫ জন, সাতক্ষীরায় ১৮২ জন,কুষ্টিয়ায় ২৩৫ জন, চুয়াডাঙ্গায় ১৭৭ জন,মেহেরপুরের ৯১ জন,যশোরে ৩৪৫ জন,নড়াইলে ১৪৪ জন,ঝিনাইদহে ৩০২ জন ও মাগুরায় ১৩৩ জন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security