সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গাইবান্ধায় হিরোইন বিক্রির দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় হেরোইন বিক্রির দায়ে আব্দুল মালেক (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন ওই বিচারক।

গতকাল সোমবার (১০ এপ্রিল) দুপুরে গাইবান্ধা অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুনতাসির আহমেদ এ রায় দেন। এসময় আসামী এজলাসে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামী আব্দুল মালেক গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে এজাহারে উল্লেখ করা হয়েছিল।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ফারুক আহমেদ প্রিন্স জানান, ২০২১ সালের ১৭ মার্চ রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর উপজেলার সুন্দরজাহান মোড় এলাকায় হেরোইন বিক্রির সময় আব্দুল মালেককে হেরোইনসহ গ্রেপ্তার করে গাইবান্ধা সদর থানা পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে পলিথিনে ২৮৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক মূল্য প্রায় ৯ লাখ টাকা। এ ঘটনায় পরদিন গাইবান্ধা সদর থানা পুলিশের সহকারী পুলিশ পরিদর্শক ( এসআই) আসাদুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। দীর্ঘ শুনানি শেষে বিচারক আজ এই রায় প্রদান করেন। মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন জাহাঙ্গীর হোসেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security