রবিবার, মে ৫, ২০২৪

নেত্রকোনায় ১২ কেজির বেশি গাঁজাসহ মাদককারবারি আটক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : পরিবহনের সময় ১২ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মো. কামরুল হাসান (৪১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে নেত্রকোনা মডেল থানা-পুলিশ। আটক কামরুল হাসান ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানাধীন মনকাশাইর গ্রামের মৃত অফিজ উদ্দিন ভুঁইয়ার ছেলে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এসব তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার (১০ এপ্রিল) দুপুরের দিকে আটককৃত মাদক কারবারিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

এ মামালার বাদী নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল ফাহাদ জানান, গত রবিবার রাত সোয়া ৮টার দিকে পৌরশহরের বড় বাজারে অবস্থান করছি। এ সময় ওসি খন্দকার শাকের আহমেদ মহোদয় ফোনে জানান তিনি পারলা বাসস্ট্যান্ড শাহজাহাল বাস কাউন্টারের সামনে সন্দেহজনকভাবে একজনকে আটক করেছেন। তিনি (ওসি) সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যেতে বলেন।

পরে ঘটনাস্থলে পৌঁছে আটককৃত ব্যক্তির সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে নীল রংয়ের পলিথিনে উপর কসট্যাপ প্যাঁচানো পাঁচটি গাঁজার প্যাকেট জব্দ করা হয়। জব্দকৃত ১২ কেজি ৮০০ কেজি গাঁজার আনুমানিক বাজার মূল্য দুই লক্ষ ৫৬ হাজার টাকা হবে এমন ধারণা করেন এ মামলার বাদী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security