সোমবার, মে ২৭, ২০২৪

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল তালুকদার

যা যা মিস করেছেন

পবিত্র মাহে রমজান উপলক্ষে নেত্রকোণার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়ন যুবলীগের প্রভাবশালী সাধারণ সম্পাদক, ও সাবেক ছাত্রনেতা রুবেল তালুকদার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

যুবনেতা রুবেল তালুকদার বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান।এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ।পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে।অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি আরো বলেন,মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুণ দিনের বেলা প্রকাশে পানাহার বন্ধ করুন। আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই এবং মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security