রবিবার, এপ্রিল ২১, ২০২৪

নলছিটি উপজেলা গৃহহীন ও ভূমিহীন মুক্ত হওয়ায় আনন্দ র‌্যালি

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, ঝালকাঠি।।
স্বাধীনতার মাসে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে জমিসহ ঘর হস্তান্তরের মাধ্যমে ভূমি ও গৃহহীনমুক্ত হতে যাচ্ছে নলছিটি উপজেলা । আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে এ উপজেলাকে ভূমিহীনমুক্ত ঘোষণা করবেন।

নলছিটি উপজেলা ভূমি ও গৃহহীনমুক্ত হওয়ায় আনন্দ র‌্যালি করা হয়েছে। রোববার (১৯ মার্চ) ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এ আনন্দ র‌্যালি হয়।

এসময় জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও রাজস্ব) লতিফা জান্নাতী, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান,নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ, পৌর মেয়র আব্দুল ওয়াহেদ কবির খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর আয়শ্রণ প্রকল্পের আওতায় নলছিটি উপজেলায় ১ম ধাপে ৪০টি,২য ধাপে ৯৫টি,৩য় ধাপে ৩০২ টি ও ৪র্থ ধাপে ১৪৮ টি মোট ৫৮৫টি পরিবারকে গৃহ ও দুই শতক জমিসহ দলিল দেওয়া হয়েছে। এখানে আধুনিক সব ‍সুযোগ সুবিধা সম্বলিত প্রতিটি দুই কক্ষের ঘর নির্মাণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security