শনিবার, মে ২৫, ২০২৪

দুর্গাপুরে শিক্ষার্থী আত্মহত্যায় মামলা,অভিযুক্ত যুবক পলাতক

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি-

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের ঠাকুরবাড়ী কান্দা এলাকার আঁখি আক্তার (২০) নামের এক শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ মামলায় প্রধান অভিযুক্ত নুরুজ্জামান রনি (২৪) সহ তিন জনের নাম উল্লেখ করা হয়।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান নিহত শিক্ষার্থী আঁখির বাবা মোঃ হোসেন আলী মিলন।

মামলা সূত্রে জানা গেছে,দুর্গাপুর পৌর শহরের বুরুঙ্গা এলাকার আবুল কাশেম এর ছেলে নুরুজ্জামান রনির (২৪) সাথে পার্শ্ববর্তী ঠাকুরবাড়ী কান্দা এলাকার হোসেন আলী মিলনের মেয়ে আঁখি আক্তারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পরবর্তিসময়ে বিয়ের আশ্বাসে আঁখির সাথে শারীরিক সম্পর্ক করে অভিযুক্ত নুরুজ্জামান রনি। তারপর একপর্যায়ে আঁখিকে বিয়ে করবে না বললে গত ১০ এপ্রিল রনির বাড়িতে আঁখি নিজেই বিয়ের দাবীতে অবস্থান নেয়। সে-সময় অভিযুক্ত নুরুজ্জামান রনির বাবা আবুল কাশেম ও ফুফু আঁখিকে অকথ্য ভাষায় গাল-মন্দ করে তাদের বাড়ি থেকে বের করে দেয়। এরই জের ধরে ১২ এপ্রিল সকালে ক্ষোভে ও অভিমানে বিষপান করে আঁখি। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ওইদিন বিকেলে মারা যায়। এ ঘটনায় নিহত শিক্ষার্থীর বাবা মোঃ হোসেন আলী মিলন বাদী হয়ে দুর্গাপুর থানায় নুরুজ্জামান রনিকে প্রধান আসামি করে তিনজনের নামে মামলা দায়ের করা হয়।

শিক্ষার্থী আঁখির বাবা মোঃ হোসেন আলী মিলন জানান,আমার মেয়ে আঁখি প্রতারিত হয়ে ও অপমান অপদস্ত হয়ে মানসিকভাবে বিপর্যন্ত হয়ে পড়েছিল। পরেই বিষ খাওয়ার ঘটনা ঘটায়। আমি বিচার চাই।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আকিকুজ্জামান বলেন,নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পেয়েছি। তবে প্রধান অভিযুক্ত যুবক সহ বাকিরা পলাতক রয়েছে। তাদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ