শনিবার, জুন ৮, ২০২৪

গাইবান্ধায় অনলাইন জুয়ায় আসক্ত’ বন্ধুর হাতে বন্ধু খুন

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় শনিবার ভোরে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি এলাকার একটি সেফটি ট্যাংক থেকে জাকারিয়া আলম সম্রাট (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জাকারিয়া আলম সম্রাট উপজেলার মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর এলাকার আফজাল হোসেনের ছেলে এবং বোনারপাড়া কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পাঁচবাটি এলাকার মিলন মিয়ার ছেলে রিফাত সাথে মুক্তিনগর ইউনিয়নের শ্যামপুর এলাকার আফজাল হোসেনের ছেলে সম্রাটের সাথে একই ক্লাসে পড়ার সুবাদে তাদের বন্ধুত্ব হয়। বন্ধুত্বের এক পর্যায়ে তারা দুজনেই অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পরে।পরে জাকারিয়া হোসেন সম্রাট অনলাইনে জুয়া খেলে টাকা হারলে রিফাতের কাছে তার শখের ক্যামেরা বন্ধক রাখে,

কিছুদিন অতিবাহিত হয়ে গেলে রিফাতও অনলাইন জুয়া খেলে সেও টাকা হারে। পরে বন্ধুর কাছ থেকে বন্ধক নেয়া ক্যামেরা টি অন্য আরেক জনের কাছে বিক্রি করে।

পরবর্তীতে সম্রাট মিয়ার টাকা জোগার হলে বন্ধক রাখা ক্যামেরা ফেরত নেওয়ার জন্য রিফাতের বাড়িতে আসে। রিফাত ক্যামেরাটি অন্য জনের কাছে বিক্রি করায় সে ক্যামেরা ফেরত দিতে পারে না। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা সৃষ্টি হয়।

এর এক পর্যায়ে (১৭ এপ্রিল)সন্ধ্যায় সম্রাট কে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে রিফাত ‘সেই দিন থেকেই সম্রাট নিখোঁজ। এ নিয়ে থানায় সাধারণ জিডি করে সম্রাটের বাবা

এর ভিত্তিতে (১৯ এপ্রিল) বিকালে রিফাতকে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদ করে তার তথ্য মতে ওই রাতে রিফাত তাকে হত্যা করে এবং বাড়ির পাশে পায়খানার সেফটি ট্যাংকির ভেতরে রেখে দেয় বলে প্রাথমিক অবস্থায় সে শিকার করে পুলিশের কাছে।তার স্বীকারোক্তিঅনুযায়ী ঘটনা স্থান থেকে সম্রাটের লাশটি উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য গাইবান্ধা মরগে প্রেরণ করে পরে জাকারিয়ার মা মিনি বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

এ বিষয়ে সাঘাটা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হকের সাথে কথা হলে তিনি জানান তদন্ত করে হত্যার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ