রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

বরগুনায় স্বাস্থ্য অধিকার ফোরামের পরিকল্পনা কর্মশালা

যা যা মিস করেছেন


বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার স্বাস্থ্য সেবায় নতুন বছরে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের মান উন্নয়নে কাজ করার লক্ষ্যে বিভিন্ন সমস্যা নিরসনে সবাই মিলে জেলা ও ইউনিয়ন পর্যায়ের সদস্যদের নিয়ে পরিকল্পনা কর্মশালার আয়োজন করা হয়।

রবিবার (১৯ মার্চ) বিকেল জেলা জাগোনারী ও জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্দোগে জাগোনারী পাঠশালা মিলনায়তনে আয়োজিত কর্মশালা অনুষ্টানে সভাপতিত্ব করেন, ফোরামের সভাপতি হাসানুর রহমান ঝন্ঠু। বাংলাদেশ হেলথ ওয়াচ এর সহযোগিতায় আয়োজিত কর্মশালায় জেলা ও ইউনিয়ন স্বাস্থ্য অধিকার যুব ফোরামের সদস্যরা অংশ গ্রহন করেন।

বিষয় ভিত্তিক উপস্হাপনা করেন বাংলাদেশ হেলথ ওয়াচ এর সমন্ময়কারী মো: আবু তৈয়ব।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক ও জনবল সংকট, সীমাবদ্ধতা, অবকাঠামো, অংশ গ্রহনমূলক স্বাস্থ্য সেবায় সমস্যা, কমিউনিটি পর্যায়ে স্বাস্থ্য সেবার মান- উন্নয়ন নিয়ে ২০২৩ সালের পরিকল্পনা গ্রহন করা হয়।

অংশ গ্রহণকারীদের মধ্য আলোচনায় অংশ গ্রহন করেন, জাগোনারীর কমিউনিকেশন কো-অর্ডিনেটর তাজমেরী জাহান লিখন, জাগোনারীর উইমেন ডেভলপমেন্ট অফিসার আফরোজ সুলতানা আঁখি,জেলা যুব স্বাস্থ্য ফোরামের সমন্বয়ক মহিউদ্দিন অপু, মিডিয়া সেক্রেটারি অলিউল্লাহ্ ইমরান,গবেষনা সম্পাদপ ফাতেমা আক্তার কাজল, আরিফুল ইসলাম রুবেল সহ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security