বুধবার, এপ্রিল ১০, ২০২৪

দুর্গম চরের ভুট্টাক্ষেত থেকে ৯ তরুণী আটক

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ব্রহ্মপুত্র নদীর দুর্গম চরাঞ্চলের ভুট্টাক্ষেতের ভেতর থেকে ৯ জন নৃত্যশিল্পী ও ১ শিশুসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার এসআই মশিউর রহমান। তিনি জানান, গাইবান্ধার মোল্লারচরের দুর্গম চরাঞ্চলে ভুট্টাক্ষেত থেকে লুকানো অবস্থায় এক শিশুসহ ৯ তরুণীকে আটক করা হয়েছে।

আটককৃত তরুণীরা হলেন- ময়মনসিংহের কালিকাপুর গ্রামের নাসিমা আকতার বৃষ্টি ও স্বপ্না বেগম, পটুয়াখালীর সাদিয়া বেগম, বগুড়ার লাভলী বেগম, ঢাকার সিদ্ধিরগঞ্জের রুমা খাতুন, রাজবাড়ী জেলার মোছা. প্রিয়ংকা বেগম, জয়পুরহাটের রোকসানা বেগম, সাভারের নার্গিস বেগম, রংপুরের সাদিয়া ইসলাম ও ১৬ বছর বয়সী শিশু হোমায়রা।

চরাঞ্চলের অপরাধ জগতের সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে ভুট্টাক্ষেতের আড়ালে ছামিয়ানা টানিয়ে চারপাশে ঘেরাও দিয়ে নারীদের নগ্ননৃত্য, নাচ গান ও জুয়াসহ নানা অসামাজিক কাজ চালিয়ে আসছিল। দূরদূরান্ত থেকে বিভিন্ন ব্যক্তি ওই আসরে ফুর্তি করার জন্য আসতেন। খেলা হতো লাখ লাখ টাকার জুয়া। বাদ্যযন্ত্রের তালে চলতো অসামাজিক কাজ।

এলাকার লোকজনের অভিযোগের ভিত্তিতে সোমবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত ভোররাতে অভিযান চালানো হয় মোল্লারচরের ভুট্টাক্ষেতের আড়ালে গড়ে তোলা আখড়ায়। পুলিশি উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ জুয়াড়ি ও অপরাধ চক্রের সবাই ভুট্টাক্ষেতের মধ্যে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ওই ৯ তরুণী ও ১ শিশুকে আটক করে নিয়ে আসে।

পুলিশ সেখানে জুয়াড়িদের ফেলে যাওয়া সামিয়ানা, বাঁশ, কাঠ, চেয়ার-টেবিল ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদার রহমান জানান, দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে আস্তানা গুড়িয়ে দেয়া হয়েছে। আটক করা হয়েছে অসামাজিক কাজের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৯ তরুণীকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security