সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গোবিন্দগঞ্জে ট্রাক চাপায় প্রাণ হারালো প্রতিবন্ধী নারী

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রওশন আরা (২৮) নামে এক প্রতিবন্ধী নারী প্রাণ হারিয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কে শহরের জাহানারা মার্র্কেট এলাকায় এ দুর্র্ঘটনাটি ঘটে। নিহত রওশন আরা উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ছয়ঘরিয়া গ্রামের অপু মিয়ার কন্যা।
স্থানীয়রা জানান, রংপুরগামী একটি ট্রাক মহাসড়কের গোবিন্দগঞ্জে শহরের জাহানারা মার্কেটের সামনে ওই মহিলাকে ধাক্কা দিলে তিনি মহাসড়কের ওপর ছিটকে পরে যান। এরপর ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় মহাসড়কের ওপরই ট্রাকটি রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। এতে মহাসড়কের দুুই পাশে যানবাহন আটকা পরে তীব্র যানজটের সৃৃষ্টি হয়।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ট্রাক ও মরদেহটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যায়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মাহবুর রহমান জানান, নিহতের কাছে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার পরিচয় সনাক্ত করা হয়েছে। নিহত নারীর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security