মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ফুলছড়িতে স্বতন্ত্র চেয়ারম্যান হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন বর্তমান চেয়ারম্যান- আবু হানিফ প্রামানিক

যা যা মিস করেছেন

আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে উপজেলার ফজলুপুর ইউপির চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউপি’র বর্তমান চেয়ারম্যান আবু হানিফ প্রামানিক।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ফুলছড়ি উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা আব্দুর সোবহান এর কাছে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়নের ভোটারবৃন্দ, সহযোগী ও সহকর্মীরা।

মনোনয়নপত্র জমা শেষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবু হানিফ প্রামানিক বলেন, আমি চেয়ারম্যান থাকা অবস্থায় ইউনিয়নবাসীর সুখে-দুখে পাশে ছিলাম। মহামারী করোনার সময় ফজলুপুর ইউনিয়নের গরীব অসহায় মানুষদের খাদ্য সহায়তা দেওয়া সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি।

তিনি আরও বলেন, নির্বাচনে আবারও জয়ী হলে ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, কবরস্থান, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সহায়তা করবো। আবারও সাধারণ জনগণের সেবক হয়ে তাদের পাশে থেকে সেবা করবো। মানুষের দুঃখ-দূর্দশা লাঘবে জনগণের পাশে দাঁড়িয়ে ছিলাম এবং আবারও এলাকার লোকজনের অনুরোধে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি আবারও নির্বাচিত হলে ফজলুপুর ইউনিয়নকে মাদক, জুয়া ও দুর্নীতিমুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আশা করছি সুষ্ট অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের ভোটারদের পূর্ণ সমর্থন নিয়ে জয়ী হবো ইনশাল্লাহ।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় ইউনিয়নবাসী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান আবু হানিফ প্রামানিক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security