শনিবার, মে ২৫, ২০২৪

আশানুরূপ রেজাল্ট না আসায়, বিষপানে তরুনীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দায় এইচএসসি পরীক্ষায় আশানুরূপ ফলাফল না পাওয়ায় কুরশিয়া আক্তার (২০) নামে এক কলেজছাত্রী বিষ পানে আত্মহত্যা করেছে।

বুধবার দুপুরে উপজেলার রংছাতি ইউনিয়নের রংছাতি গ্রামে এ ঘটনা ঘটে। কুরশিয়া আক্তার কলমাকান্দা সরকারি ডিগ্রী কলেজ এর ছাত্রী । সে উপজেলার রংছাতি ইউনিয়নের রংছাতি গ্রামের মোবারক হোসেনের মেয়ে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কুরশিয়া একজন মেধাবী ছাত্রী ছিল। পঞ্চম শ্রেণিতে থাকাকালে বৃত্তি পেয়েছে। পরে মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় জিপিএ ৪.৮৬ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়। এবার এইচএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ পাওয়ার প্রত্যাশা ছিল তার।

বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ হয়। এতে জিপিএ ৩.৪২ পয়েন্ট পায় কুরশিয়া। দুপুরে খবর শোনে ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে। তবে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

কুরশিয়ার বড় ভাই ইউনুস আলী বুধবার বিকেলে জানান, পরীক্ষার ফল প্রত্যাশীত না হওয়ায় কীটনাশক পানে আত্মহত্যা করেছে সে। পুলিশ তার সুরতহাল প্রতিবেদন তৈরি করছে।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) জানান, পুলিশ লাশের সরতহাল প্রতিবেদন তৈরি করছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security