সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

প্রতিবন্ধী নারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে শাহিদার রহমান (৫৫)

যা যা মিস করেছেন

নীলফামারী সদর উপজেলার লক্ষিচাপ ইউনিয়নের দোলা পাড়া গ্রামের আজহার হোসেনের শারীরিক প্রতিবন্ধী স্ত্রী শাহিনা বেগম (২০) কে একা বাড়িতে পেয়ে ধর্ষণ চেষ্টা করেন শাহিদার রহমান (৫৫) এমনটি অভিযোগ করেন ভুক্তভোগী সেই নারী।

ভুক্তভোগী সেই নারী সাংবাদিকদের জানায় গত রবিবার ১ ফেব্রুয়ারি ২০২৩ দুপুর ১২টায় সময় শাহিদার রহমান (৫৫) তাদের বাড়িতে আসে এবং তাকে একা পেয়ে মুখ চেপে ধরে জোরজবস্তি করে টেনে হেছরে পরনের কাপড় খুলতে থাকে,চিৎকার শুনে পাশের বাড়ির আলিমা বেগম (২৫) ছুটে আসলে শাহিদার রহমান দ্রুত পালিয়ে যায়।
অভিযুক্ত শাহিদার রহমান একই ইউনিয়নের পাটোয়ারী পাড়া গ্রামের বাসিন্দা।

আলিমা বেগম(২৫) জানায় আমি চিৎকার শুনে শাহিনার বাড়িতে যাই আমাকে দেখে শাহিদার রহমান দ্রুত পালিয়ে যায়।

ভুক্তভোগী শাহিনা বেগমের স্বামী আজহার হোসেন জানান অভিযুক্ত ব্যাক্তি শাহিদার রহমান আমার প্রতিবেশী চাচা হয় কিভাবে তিনি এমন কাজ করতে পারে তার বিচার আমি চাই। আমি চেয়ারম্যান কে বিষয় টি জানিয়েছি আজকে চারদিন হলো আমরা কোনো বিচার পেলাম না।

ভুক্তভোগী সেই নারীর নানী জিন্নাতুন বেগম(৬০) বলেন আমি বাড়িতে ছিলাম না শাহিনার নানা গেছে বাজারে ঔষধ আনতে, ওর স্বামী গেছে অন্যের বাড়িতে কাজ করতে এই সুযোগে শাহিদার এসে আমার প্রতিবন্ধী নাতনীর সাথে খারাপ কাজ করে আমি এর সঠিক বিচার চাই

এবিষয়ে লক্ষিচাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান জানান আমি বিষয় টি শুনেছি, বিষটি খুবই নেক্কার জনক পারিবারিক কারনে ব্যস্ত থাকায় যেতে পারিনি তবে আজকে গিয়ে বিষয় টি দুপক্ষের কাছে শুনে ব্যবস্থা গ্রহণ করবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security