বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

যশোরে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন

যা যা মিস করেছেন

যশোরের বুক চিরে প্রবহমান ভৈরব নদ থেকে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল এগারোটায় জনউদ্যোগ,যশোরের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শ্রমিক নেতা মাহাবুবুর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিপিবির জেলা সাধারন সম্পাদক এ্যাডঃ আবুল হোসেন, সাংবাদিক নেতা ফারাজী আহম্মদ সাঈদ বুলবুল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নেতা হারুন-অর-রশীদ, বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক জিল্লুর রহমান ভিটু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সম্পাদক সাজেদ রহমান, সনাক যশোরের সভাপতি অধ্যক্ষ শাহিন ইকবাল, এ্যাডঃ সৈয়দ মাসুমা আক্তার, যুবমৈত্রীর জেলা সম্পাদক সুকান্ত দাস সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সম্প্রতি খননকৃত ভৈরব নদে একের পর এক অবৈধ ভাবে বালি উত্তোলন করছে কিছু প্রভাবশালী মহল। অবৈধ বালু উত্তোলনের প্রতিবাদে ইতিপূর্বে জেলা প্রশাসকের কাছে স্মরকলিপি প্রদান করা হয়েছে কিন্তু জেলা প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে কোন উদ্যোগ নেওয়া হয়নি। আর তাই বাধ্য হয়ে পথে নামতে হয়েছে ।
বক্তারা আরও বলেন, যদি এরপরেও কোন পদক্ষেপ না নেওয়া হয় তাহলে জনউদ্যোগ আগামীতে মামলা করবে এবং যশোরের নাগরিকদের সাথে নিয়ে বৃহত্তর কর্মসূচী গ্রহন করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security