মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

কিশোরগঞ্জে জাল স্ট্যাম্পসহ জালিয়াতি ও প্রতারক চক্রের ১ সদস্য আটক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে সদর উপজেলা হতে বিপুল পরিমান জাল স্ট্যাম্পসহ জালিয়াতি ও প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। জব্দকৃত জাল স্ট্যাম্পের মধ্যে রয়েছে, ১৬ হাজার ২০০টি ১০ টাকা মূল্যমানের ছোট স্ট্যাম্প, ১২০টি ১০ টাকা মূল্যমানের বড় স্ট্যাম্প, ২০০টি ১০০ টাকা মূল্যমানের স্ট্যাম্প এবং এ কাজে ব্যবহৃত একটি সিমসহ মোবাইল সেট।

রবিবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে ৭টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার তেরপট্টি এলাকা থেকে মো. রফিকুল ইসলামকে (৫০) গ্রেফতার করে র‌্যাবের আভিযানিক একটি দল। আটকৃত রফিকুল ইসলাম একই উপজেলার করগাঁও গ্রামের আব্দুল আলীর ছেলে।

রবিবার রাত পৌর ১০টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৪ (সিপিসি-২) এর উপ-অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান।

বিজ্ঞপ্তি তিনি জানান, এক শ্রেণির অসাধু ব্যবসায়ী চক্র জাল স্ট্যাম্প তৈরী করে সেগুলো সারাদেশে ছড়িয়ে দিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। এ তথ্যের সত্যতা যাচাইয়ে জাল চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ সদর থানাধীন তেরপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের আভিযানিক দল। এ সময় বিপুল পরিমান বিভিন্ন প্রকারের জাল স্ট্যাম্পসহ জালিয়াতি ও প্রতারক চক্রের মো. রফিকুল ইসলাম নামে এক সদস্যকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবত জাল স্ট্যাম্প তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে মানুষকে ধোক দিয়ে আসছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ বিষয়ে ধৃত আসামির বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security