সোমবার, মে ২০, ২০২৪

মদনে বর্ষবরণ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ মুছে যাক গ্লানি,ঘুচে যাক জরা,অগ্নি স্নানে শুচি হোক ধরা,এসো হে বৈশাখ, এসো এসো বাংলা শুভ নববর্ষ-১৪৩১ বর্ষবরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) সকালে জাতীয় সংগীত ও এসো হে বৈশাখ গান পরিবেশনের মাধ্যমে দিনটি সূচনা করা হয়। উপজেলা পরিষদের সামনে থেকে মঙ্গল শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মুক্ত মঞ্চে এসে শেষ হয়।
পরে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম এ সোহাগের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র মোঃসাইফুল ইসলাম সাইফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহিম, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান মামুন,।

এ ছাড়া ও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মোঃ হাবিবুর রহমান, মদন থানার অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ূন কবির, একাডেমি সুপারভাইজার জোছনা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী, গোলাপ মিয়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও প্রধান শিক্ষকগণ। উপজেলার পাবলিক হল মাঠে জাঁকজমকপূর্ণ পান্তা উৎসব এবং দিন ব্যাপি মেলা অনুষ্ঠিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ