বুধবার, মে ২২, ২০২৪

চরফ্যাশনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

যা যা মিস করেছেন

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের দুলারহাটে কবরস্থানে মাদক সেবনে বাধা দেয়ায় দৈনিক নয়া শতাব্দী ও বিডি ২৪ লাইভ অনলাইন পত্রিকার চরফ্যাশন উপজেলা প্রতিনিধি আরিফ হোসেনসহ তার পরিবারের সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

রোববার (১৪ এপ্রিল) সকালে দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছেন।

এঘটনায় সাংবাদিক আরিফ হোসেন বাদী হয়ে কিশোর গ্যাং লিডার রাকিবসহ ৫জনকে আসামী করে দুলারহাট থানায় এজাহার দাখিল করেছেন। এজাহার ভুক্ত অপর ৪ জন হলেন-কামরুল ফয়েজ , নাজমুল ও রাকিব।

হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক আরিফ হোসেন জানান, অভিযুক্ত ওই ৫ আসামী এলাকায় চিহ্নিত কিশোর গ্যাং এর সদস্য ও মাদক সেবনকারী। প্রায় সময় তার বাড়ির দরজায় এবং পার্শ্ববর্তী কালভার্ট সংলগ্ন কবরস্থানের পাশে মাদক সেবন করে থাকেন। তাদেরকে বারবার নিষেধ করেও কোন প্রতিকার না পেয়ে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এতে ক্ষিপ্তহন কিশোর গ্যাং চক্রের লিডার রাকিবসহ তার সাঙ্গপাঙ্গ অপর মাদক সেবনকারীরা। রোববার ফের ওই চক্র কালভার্ট সংলগ্ন কবরস্থানের পাশে মদককের আড্ডা বসায় এবং বিকট শব্দে সাউন্ড বক্স বাজায়। এসময় ওই স্থান দিয়ে সাংবাদিক আরিফের ভগ্নিপতি নাজিউরের আসার সময় পূর্ব আক্রোসে তার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করেন। খবর পেয়ে সাংবাদিক আরিফ হোসেন , তার বোন হাফসা বেগম ও তার বড় বোনের জামাতা মোক্তার হোসেন নাজিউরকে উদ্ধারে এগিয়ে গেলে সংঙ্গবদ্ধ মাদক সেবনকারীরা তাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করেন।

তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে হামলাকারীদের কবল থেকে তাদের রক্ষা করে হাসপাতালে পাঠান।

স্থানীয়রা জানান, ওই বাখাটে কিশোর গ্যাং চক্রের সদস্যরা এলাকায় নানান অপকর্মে লিপ্ত রয়েছেন। নানান সময় তারা গ্রামের বিভিন্ন বাড়ির বাগানে মাদকের আখড়া বসান। প্রতিবাদ করে তাদের হাতে লাঞ্চিত হয়েছেন একাধিক মানুষ। এছাড়াও নানান উৎসবে এ চক্র মানুষের চলাচলের পথে বিঘ্ন করে রাস্তা দখল করে সাউন্ড বক্স বাজিয়ে মাদক সেবনে লিপ্ত হন।

থানায় এজাহার দাখিলের পর অভিযুক্তরা গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য জানাযায়নি।

দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, এঘটনায় একটি লিখিত এজাহার পেয়েছে। অভিযুক্তদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ