রবিবার, মে ২৬, ২০২৪

প্রীতি ফুটবল ম্যাচ দেখতে হাজারো দর্শকের উপচে পড়া ভিড়

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলা দেখতে নানান বয়সী ও বিভিন্ন পেশার হাজারো দর্শনার্থী ভির জমায় মাঠে।

রবিবার (১৪ এপ্রিল) বিকেল ৪টায় উপজেলার খগাখরিবাড়ী ইউনিয়নের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে হাড়িভাষা ফুটবল একাদশ পঞ্চগড় বনাম খগাখরিবাড়ী ফুটবল একাদশ ডিমলা মধ্যেকার প্রীতি ম্যাচ খেলা অনুষ্ঠিত হয়।

আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, বাঙালির একটি সর্বজনীন লোকউৎসব পহেলা বৈশাখ উপলক্ষে এবং স্থানীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকারের উদ্যোগে অনুষ্ঠিত ফুটবল প্রীতি ম্যাচে ”হাড়িভাষা ফুটবল একাদশ পঞ্চগড়” বনাম ”খগাখরিবাড়ী ফুটবল একাদশ ডিমলা” মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে খগাখরিবাড়ী ফুটবল একাদশ ডিমলা স্বাগতিক হাড়িভাষা ফুটবল একাদশ পঞ্চগড়কে ২-০ গোলে পরাজিত করে। অবশেষে বীজিত দলের দলনেতা খগাখরিবাড়ী ইউপি সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম লিথনের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন- প্রাথমিক ও গণশিক্ষ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লুৎফর রহমানের তত্ত্বাবধানে ও ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমার সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা (কৃষিবিদ) মো. সেকেন্দার আলী, ডিমলা থানার ওসি (তদন্ত) আব্দুর রহিম, খগাখরিবাড়ী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ, খগাখরিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম (আরিফ), প্রেসক্লাব ডিমলার সভাপতি সারোয়ার জাহান সোহাগ, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আকাশ, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য রনি প্রমুখ।

এ বিষয়ে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন- ফুটবল খেলাটি দেখতে স্থানীয় ও দুর-দুরান্ত থেকে হাজারো দর্শনার্থী ভিড় জমিয়েছে। গ্রামবাংলার ঐতিহ্য ও বর্তমান যুব সমাজকে মাদক ও খারাপ কাজ থেকে দূরে রাখতে ফুটবল ও গ্রামীণ খেলার কোনো বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন।

অন্যান্য বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মত ক্রীড়াপ্রেমী রাষ্ট্রনায়ক খুঁজে পাওয়া খুব কঠিন। তার নেতৃত্বে বিগত বছরগুলোতে দেশের বিভিন্ন খেলাধুলায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। এবং এটি সবার দৃষ্টি কেড়েছে। আগামীতেও এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ