শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

আজকের রাশিফল মঙ্গলবার ৪ জানুয়ারি ২০২২

যা যা মিস করেছেন

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল 
আজ সকালের দিকে কোনও কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট বৃদ্ধি। সংসারের জন্য শান্তির কামনা।

বৃষ / TAURUS রাশিফল 
সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ দেখা দিতে পারে। বাড়ির বাইরে কোনও বিবাদ ঘটতে পারে।

মিথুন GEMINI রাশিফল 
উপার্জনের কোনও নতুন দিক খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হতে পারে। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি।

কর্কট CANCER রাশিফল 
নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

সিংহ LEO রাশিফল 
বন্ধুদের থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধিভ্রংশ হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি।

কন্যা VIRGO রাশিফল 
প্রেমে জটিলতা কেটে শুভ পরিবর্তনের ইঙ্গিত। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। মিথ্যা অপবাদ জুটতে পারে।

তুলা LIBRA রাশিফল 
কোনও আত্মীয় সম্পর্কে খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল 
কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে করচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল 
সামাজিক কোনও কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার জন্য বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম পেয়ে মানসিক আনন্দ পাবেন।

মকর CAPRICORN রাশিফল 
সম্পত্তির নিয়ে কোনও অশান্তি হতে পারে। সন্তানের ব্যাপারে কোনও অশান্তি হতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। পূজা-পাঠের জন্য খরচ নিয়ে চিন্তা।

কুম্ভ AQUARIUS রাশিফল 
বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে।

মীন PISCES রাশিফল 
বাড়িতে প্রচুর খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ নিয়ে চিন্তা। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security