রবিবার, এপ্রিল ২১, ২০২৪

কলমাকান্দায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

যা যা মিস করেছেন

কলমাকান্দা, নেত্রকোণা (প্রতিনিধি) :

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার জাগরণী টিভি ও দৈনিক বিশ্ব মানচিত্র প্রত্রিকার প্রতিনিধি আব্দুর রশিদ কে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে অবৈধ ভাবে বালু উত্তলনকারী নূরুল ইসলাম (৩৮)।

জানা যায়, উপজেলার নাজিরপুর ইউনিয়নের কান্দাপাড়া বাজার গুদাঁরা ঘাট থেকে সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ড্রেজার বসিয়ে বালু উত্তোলন করছিল নূরুল ইসলাম (৩৮)।

এসময়, সাংবাদিক আব্দুর রশিদ সেখানে উপস্থিত হয়ে কিছু ভিডিও চিত্র ও প্রশাসনকে অবগত করলে সেখানে প্রশাসন এসে বালু উত্তালন বন্ধ করে দেয়।
তারপর থেকেই প্রতিনিয়ত সাংবাদিকের বাবা ও চাচার মুঠোফোনে সাংবাদিক আব্দুর রশিদসহ সপরিবার কে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে নূরুল ইসলাম (৩৮) সহ তাঁর সন্ত্রাসী বাহিনী।

গত (২৮ আগষ্ট) সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে সাংবাদিক আব্দুর রশিদ কান্দাপাড়া বাজারে গেলে নুরুল ইসলাম তাঁর দোকানের সামনে তাঁকে পথরূদ্ধ করে জঘন্য ভাষায় গালিগালাজ ও দেশীয় অস্ত্র দ্বারা আক্রমণ করতে গেলে স্থানীয় লোকজন তা আটকে দেয়।

এবিষয়ে সাংবাদিক আব্দুর রশিদ বলেন, অবৈধ ভাবে বালু উত্তোলনের ভিডিও চিত্র ও প্রশাসনকে তথ্য দিয়ে অবগত করায় আমার মুঠোফোন, আমার বাবা ও চাচার মুঠোফোনে সপরিবারকে মেরে ফেলার হুমকি দিচ্ছে এবং (২৮আগষ্ট) আমি কান্দাপাড়া বাজারে গেলে আমাকে পথরূদ্ধ করে জঘন্য ভাষায় গালিগালাজ ও ধারালো অস্ত্র ছুরি ও লাঠি দিয়ে আঘাত করার চেষ্টা করে নুরুল ইসলাম। তবে স্থানীয় লোকজনের সাহায্যে আমি বেঁচে যায়। পরে কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এবিষয়ে, কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল আহাদ খান বলেন, সাংবাদিক আব্দুর রশিদ থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security