রবিবার, মে ৫, ২০২৪

প্রাথমিকভাবে টিকা পাচ্ছে সাড়ে তিন হাজার শিক্ষার্থী

যা যা মিস করেছেন

মোঃ আরাফাত রহমান, জাককানইবি প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আবাসিক শিক্ষার্থীদের কোভিড-১৯ এর টিকা দেয়ার কার্যক্রম শুরু হয়েছে । প্রাথমিকভাবে ‘সুরক্ষা’ অ্যাপে রেজিষ্ট্রেশনের মাধ্যমে টিকা পাবে সাড়ে তিন হাজার শিক্ষার্থী । আজ (শনিবার) ১০.০৭. ২০২১ তারিখে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. হুমায়ুন কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয় ,’জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক তড়িৎ ব্যবস্থা গ্ৰহণের কারণে যে সকল শিক্ষার্থী কোভিড-১৯ টিকা কার্যক্রমের জন্য জাতীয় পরিচয়পত্রের নাম্বার দিয়ে তালিকাভুক্ত হয়েছে , তারা অদ্য ১০.০৭.২০২১ থেকে রেজিষ্ট্রেশন করতে পারছে । ময়মনসিংহ এবং আশেপাশের এলাকায় অবস্থিত শিক্ষার্থীবৃন্দ ময়মনসিংহ মেডিকেল কলেজকে টিকাদান কেন্দ্র হিসেবে পছন্দ করতে পারবে । আর সারাদেশে অবস্থানকারী শিক্ষার্থীবৃন্দ তাদের নিজ নিজ এলাকার নিকটস্থ টিকাদান কেন্দ্র পছন্দে দিয়ে টিকা নিতে পারবে ।’

বর্তমানে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থী সংখ্যা প্রায় সাড়ে সাত হাজার । প্রথম দফায় টিকা পাচ্ছে সাড়ে তিন হাজার শিক্ষার্থী । বাকিরা কবে নাগাদ টিকা পাবে এমন প্রশ্নের জবাবে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হুমায়ুন কবির বলেন,’ সরকার আবার নতুন লিস্ট চাইলে জাননো হবে। এখন আবাসিক /অনাবাসিক মিলিয়ে সাড়ে তিন হাজার শিক্ষার্থীদের টিকার জন্য তথ্য দিতে পারবে। কিছুদিন আগে প্রতিটি শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে তথ্য দিতে বলা হয়েছিল । সেই সময় যারা বিভাগে তথ্য দিয়েছে তারাই টিকা পাচ্ছে। তখন যদি সবাই তথ্য দিতো তাহলে ভেবে দেখা যেতো । আর এখন যেহেতু টিকা আসছে সেহেতু সংকট বা সমস্যা হবে না ।’ সবাইকে ধৈর্য ধরার আহবান জানান তিনি ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security