রবিবার, মে ৫, ২০২৪

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাস্তায় নলছিটি পৌর মেয়র

যা যা মিস করেছেন

আরিফুর রহমান, নলছিটি :

ঝালকাঠি জেলায় করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে। সংক্রমণ নিয়ন্ত্রণে লকডাউন বাস্তবায়নে ঝালকাঠির নলছিটিতে পৌর এলাকায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ কবির খান।

শনিবার (১০ জুলাই) সকালে মেয়র জনগনকে মাস্ক ব্যবহার করা, বিনা প্রয়োজনে ঘরে থাকতে পৌরসভার পক্ষ থেকে মাইকিং করে সকলকে লকডাউন মেনে চলতে অনুরোধ জানান।

এছাড়াও পৌরসভার কাউন্সিলরদের কর্মকর্তা,কর্মচারীদের লকডাউন কার্যকরে কঠোর নির্দেশনা দিচ্ছেন।

এদিকে পৌর মেয়রের সাথে সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন পৌরসভার কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস সহ পৌরসভার কর্মচারীবৃন্দ।

এ বিষয়ে পৌরসভার আব্দুল ওয়াহেদ কবির খান বলেন, সারাদেশে কঠোর লকডাউন চলছে। জনসাধারণকে সচেতন করতে পৌরসভার পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। কেউ যেন নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা না রাখে সেজন্য আমরা প্রতিদিন অভিযান পরিচালনা করছি। এছাড়া সামাজিক দুরত্ব নিশ্চিত করে কেনাবেচা করার আহবান জানানো হয়েছে । এর পরে যদি কেউ নিষেজ্ঞা অমান্য করে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

একজন জনপ্রতিনিধির এ ধরনের মানবিক উদ্যোগকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সাধুবাদ জানিয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security