সোমবার, জুন ১০, ২০২৪

গাইবান্ধায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে এক যুবককে পিটিয়ে হত্যা আটক-২

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা

গাইবান্ধা জেলাধীন গোবিন্দগঞ্জ উপজেলায় জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে এমরান আলী (৩৫) নামের এক যুবককে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার( ৪ মে) বেলা সাড়ে ৪ টার দিকে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড়ে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ২জন কে আটক করেছে। নিহত এমরান শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র।

স্থানীয়রা জানান বিকেলে এমরান আলী মহিমাগঞ্জ বাজারের মোনার মোড় নামক স্থানে একটি দোকানে বসে ছিল। এ সময় দুবৃর্ত্তৃরা হঠাৎ করে বিভিন্ন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ করে এতে কোন কিছু না বুঝার আগেই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন জমি নিয়ে প্রতিবেশীর সাথে এমরান আলীর দীর্ঘদিনের দ্ব›দ্ব ছিল। তাদের মধ্যে দুটি মামলা রয়েছে। এই জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে প্রতিপক্ষের ধারল অস্ত্র আঘাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য ২জনকে আটক করা হয়েছে। মামলা দায়ের বিষয়টি পক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ