সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

করোনায় ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : করোনায় আক্রান্ত হয়ে সালেহ আহমেদ (৪০) নামের এক ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু খবর পাওয়া গেছে। শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । সালেহ আহমেদ নেত্রকোনার মদন উপজেলার মাঘান ইউনিয়নের মাঘান পূর্বপাড়া গ্রামের সনতু মিয়ার ছেলে।

তিনি ময়মনসিংহ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন অফিসে কর্মরত ছিলেন।

জানা যায়, গত এক সপ্তাহে আগে সালেহ আহমেদ জ্বর নিয়ে তার নিজ গ্রামের বাড়িতে আসেন। সুস্থ্য হয়ে অফিসে যোগদান করেন। গত ২৮ জুন আবারো জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ময়মনসিং মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কোভিড-১৯ পজিটিভ আসে। পরে শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিকালে মদন পৌরসদরের কোর্ট বিল্ডিং এলাকায় নিজ বাসার কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মদন ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আহমেদ কবির বলেন, সালেহ আহমেদ করোনায় আক্রান্ত হয়ে শনিবার ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বিকালে পৌর সদরের কোর্ট বিল্ডিং এলাকায় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে লাশ দাফন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security