মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নেত্রকোনায় মাছ নিধনের বিষাক্ত ট্যাবলেট খেয়ে চিকিৎসাধীন যুবকের মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : মাছ নিধনের বিষাক্ত ট্যাবলেট খেয়ে চিকিৎসাধীন অবস্থায় বাবলু তালুকদার (৩৫) নামে এক যুবকের মুত্যু হয়েছে। মৃত বাবলু তালুকদার নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় পুটিউগা গ্রামের মজিবর তালুকদারের ছেলে। মোহনগঞ্জ পৌরশহরে মৎস্য অবতরণ কেন্দ্রে তার একটি মাছের আড়ৎ রয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবলু মৃত্যু হয় বলে জানান মৃতের চাচা আতাউর তালুকদার।

জানা যায়, এর আগে ওইদিন রাত ৮টার দিকে পৌরশহরের নিজ বাসায় মাছ নিধনের বিষাক্ত ট্যাবলেট খায় বাবলু। পরিবারে লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠায়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরমেডিকেল অফিসার অলক কান্তি তালুকদার জানান, ওয়াশ করার সময় তার পেটে ৪টি বিষাক্ত ট্যাবলেট পাওয়া যায়। অবস্থা জটিল থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security