বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

দুর্গাপুরে ২৯৭ জন স্পন্সর শিশু পেল সহায়তা সামগ্রী

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার দুর্গাপুরে মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প ‘বিডি ৪০২ এর আওতায় ২৯৭জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য সহায়তা, মশারী ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার পৌর শহরের বিরিশিরি উৎরাইল বাজারে তাদের নিজস্ব দপ্তরে এ সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

সহায়তায় সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, এক কেজি ডাল, অর্ধেক লিটার তেল, এক কেজি লবন দুইটি সাবান, মশারী ও খাতা কলম।

মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প গারো ব্যপ্টিষ্ট কনভেনশন (জিবিসি) এর বিরিশিরি মন্ডলী লোকাল সেন্টার কমিটির এলসিসি তও্ববধানে কম্প্যাশন ইন্টার্নেশনাল বাংলাদেশ এর সাথে স্পন্সরশীপে পরিচালিত হয় এই প্রকল্পটি।

খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত, লোকাল সেন্টার এল.সি.সি. কমিটির চেয়ারম্যান প্লাস্টার স্নিগ্ধেন্দু বাউল,প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা, এলসিসি সদস্য রেভাঃ স্টিফেন আশীষ রেমা, পাঃ সমিরন রেমা, ডিঃ জেমস প্রবাল আরেং প্রমুখ।

বিডি-৪০২ প্রকল্পের কার্যক্রম সম্পর্কে বার্তা বাজারকে জানায় মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘‘বিডি ৪০২’’ মুলত তালিকাভুক্ত স্পন্সর শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক শিক্ষা বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে। এলাকার পিছিয়ে পড়া নানা ধর্ম ও বর্নের শিশুরা এ সুবিধা পেয়ে থাকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security