মঙ্গলবার, মে ২১, ২০২৪

ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে ১ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীরা অনলাইনে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন, ফুলছড়ি উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সোবহান।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সোমবার (১৫ এপ্রিল) বিকেল পর্যন্ত ফুলছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ১৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন ।

চেয়ারম্যান পদের ২ প্রার্থীরা হলেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ আবু সাঈদ। ভাইস-চেয়ারম্যান পদের ৬ প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান হুকুম আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, বিশিষ্ট ব্যবসায়ী ও কালিরবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান শহিদুল ইসলাম, আমজাদ হোসেন ও ইব্রাহিম আলী। মহিলা ভাইস-চেয়ারম্যান পদের ৫ প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোআরা বেগম (মেরী), সাবেক উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান রাশেদা বেগম, সাবেক উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান সাখিয়া পারভীন, মিনু বেগম ও রাবেয়া খাতুন।

তফসিল অনুযায়ী ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই বাছাই, নির্বাচন কমিশনের বিরুদ্ধে আপিলের সময় ১৮ থেকে ২০ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২২ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ২৩ এপ্রিল এবং ভোট গ্রহণ হবে ৮ মে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ