বুধবার, মে ২২, ২০২৪

যুক্তরাষ্ট্র প্রবাসি জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটে ২লক্ষ টাকার টিন বিতরণ

যা যা মিস করেছেন

যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেট নগরীর ৩৯নং ওয়ার্ড ও ৪০নং ওয়ার্ডে গত রমজানে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের মাঝে (২২ বান টিন) প্রায় ২ লক্ষ টাকার টিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৬ই এপ্রিল প্রথমে দুপুর ২টার দিকে দক্ষিণ কুশিঘাটের মক্তব্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১০টি পরিবারের মাঝে ১৩ বান টিন বিতরণ করা হয়। টিন বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসি ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক জাবেদ আহমদ নিঃসন্দেহে একজন পরোপকারী মানুষ। তিনি তাঁর কষ্টার্জিত অর্থ সিলেট অঞ্চলের মানুষের কল্যাণে বিলিয়ে দিচ্ছেন। কোনো প্রচার বা কোনো এলাকা বা উপলক্ষ হিসেবে নয় তিনি সব সময় মানবতার কল্যাণে জন্য কাজ করে যাচ্ছেন। জাবেদ আহমদ আমাদের সিলেটের আইকন। আমরা তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘ নেক হায়াত কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাংবাদিক আফরোজ খান, সমাজসেবী ও সাংবাদিক আব্দুল হাছিব, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ইরান, বিশিষ্ট মুরব্বি ছুনু মিয়া, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আলমগীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সমাজসেবী জুনেদ আহমদ, আলী আহমদ, আজম আলী, ইরাই মিয়া, ছানা আহমদ, সৌরব আহমদ, তোফায়েল আহমদ, রাহেল আহমদ প্রমুখ। পরে বিকালে নগরীর ৩৯নং ওয়ার্ড মইয়ার চর এলাকার ৩ টি পরিবারের মাঝে ৬ বান টিন বিতরণ করা হয়। এসময় সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, সদস্য মোঃ আলমগীর আলম ও এম এ হান্নান। সবশেষে উমার গাও এলাকায় ১ টি পরিবারের মাঝে ২ বান টিন বিতরণ করা হয় এবং একজনকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ