...
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি :
ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন মটর সাইকেল আরোহী হাফেজ নোমান ও পথচারী ইসমাইল হোসেন।
জানা যায়, ফেনীর ছাগলনাইয়ায় মটর সাইকেল আরোহী হাফেজ নোমান নিহত হয়েছেন ঢাকা চট্টগ্রাম পুরাতন সড়কের ছাগলনাইয়ার পানুয়াঘাট রাস্তা মাথা এলাকায়। ফেনী থেকে মোটর সাইকেল যোগে ছাগলনাইয়ায় তার নানা বাড়ি বেড়াতে যাবার সময় পানুয়াঘাট রাস্তা মাথায় পৌছলে অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এসময় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই হাফেজ নোমান (১৫) নামে নিহত হোন। আজ ১৬ এপ্রিল মঙ্গলবার আনুমানিক ৩ টায় দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ফেনী শান্তি কোম্পানি এলাকার পাটোয়ারী বাড়ির মোঃ আলমগীর হোসেনের পুত্র হাফেজ নোমান মোটরসাইকেল যোগে মামার সাথে ছাগলনাইয়ার শান্তিরহাটে নানার বাড়িতে যাচ্ছিলো। কিন্তু কিভাবে দুর্ঘটনার শিকার হয়েছে পরিবারের কেউ জানেন না।। তবে ধারণা করা হচ্ছে, সিএনজি চালিত অটোরিকশা মোটরসাইকেলে থাকা দুজন কে ধাক্কা দিলে হাফেজ নোমান সিটকে পড়ে সাথে সাথে মৃত্যুর কোলে ঢলে পড়ে এবং তার সাথে থাকা মামা কে আহত অবস্থায় স্থানীয় লোকজন ছাগলনাইয়া হাসপাতালে নিয়ে যায়।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ হাসান ঈমাম জানিয়েছেন নিহত নোমানের মৃতদেহ তার বাবার হাতে হস্তান্তর করা হয়েছে এবং মোটরসাইকেল ধাক্কা দিয়ে চলে যাওয়া অজ্ঞাত গাড়িটি শনাক্ত করার জন্য চেষ্টা অব্যাহত আছে।

অপর দিকে ফেনী নোয়াখালী মহা সড়কের কাশিমপুর স্টার লাইন ফু্ডপ্রোডাক্টস কারখানার সামনে সড়ক দুর্ঘটনায় এক পথচারী ইসমাইল হোসেন(২২) নামের এক যুবক নিহত হয়েছেন। সে দাগনভুঞার জয়লস্কর ইউনিয়নের মনির হোসেনের ছেলে।

মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল জানা,বিকাল সাড়ে ৩টার দিকে ইসমাইল হোসেন নামের এক পথচারী মহাসড়কে চলাচলের সময় অজ্ঞাত গাড়ি পিছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা দেখতে পেযে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত গাড়িটিকে শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.