বুধবার, মে ২২, ২০২৪

ইবি থানায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। রবিবার বিকেল তিনটার দিকে থানার মাঠে থানা পুলিশের আয়োজনে দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করায় বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয় থেকে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়। জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি জাতিসংঘের কমিটি ফর ডেভেলপমেন্ট পলিসি বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকার সুপারিশ করে।

এ উপলক্ষে দেশের অন্যান্য স্থানের মত ইবি থানায়ও ৭ই মার্চে ঐতিহাসিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও অানন্দ উদযাপন অনুষ্ঠিত হয়। প্রথমে বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়ের অধীনে আয়োজিত ভার্চুয়াল আলোচনায় অংশ নেন উপস্থিত সবাই। পরে আলোচনা সভায় ইবি থানা পুলিশের উপ-পরিদর্শক নজরুল ইসলামের সঞ্চালনায় (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও কমিউনিটি পুলিশিং জোনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, হরিনারায়নপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দীন, আব্দালপুর ইউনিয়নের সদস্য জহির উদ্দিন, আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ইবি থানাধীন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা এবং স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘পুলিশের চাকরিতে এসে গর্ববোধ করি। কারণ আমি আপনার ঘুম নিশ্চিত করার মত দায়িত্ব পালন করি। চব্বিশ ঘণ্টা জেগে থাকি। যেটা অন্য কোন চাকরিতে নেই। সকল চাকরিকেই আমি রিসপেক্ট করি। যেটা বঙ্গবন্ধুর ভাষণ থেকে শিখেছি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security