রবিবার, এপ্রিল ২১, ২০২৪

মোটারসাইকেলে ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরা হল না ব্যাংক কর্মকর্তার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসন (স্টাফ রিপোর্টার) : মোটরসাইকেলে ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরা হল না ব্যাংক কর্মকর্তা আবু বক্কর ছিদ্দিক ওরফে জামাল (৩৬)। ট্রাকের সাথে মোটর সাইকেল চাপায় লাগলে শুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষন করেন।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের নাগড়া আনন্দ বাজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মোটর সাইকেল চালক সুমন কুমার সাহাকে (৩০) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত আবু বক্কর ছিদ্দিক ওরফে জামাল সদর উপজেলার ঝাউসী গ্রামের রুহুল আমিনের ছেলে এবং নেত্রকোনা পৌর শহরের নাগড়া মীর বাড়ি এলাকায় বসবাসত করতেন। নিহত জামাল সোনালী ব্যংক মদনপুর শাখার উর্ধ্বতন কর্মকর্তা এবং আহত সুমন সোনালী ব্যাংক নেত্রকোনা শাখার ক্যাশ অফিসার ও পৌরশহরের মোক্তারপাড়া এলাকার উজ্জল সাহার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আবু বক্কর ছিদ্দিক ও সুমন কুমার সাহা দুজনের বিকেলে মোটর সাইকেলে করে বেড়াতে বের হয়েছিলেন। ঘোরাঘুরি শেষে বাসায় ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুমনের মোটর সাইকেলের পেছনে জামাল বসা ছিলেন। তারা পৌর শহরের আনন্দ বাজার মোড় অতিক্রম করার পরপরই ময়মনসিংহগামী ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা দুজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালকে মৃত ঘোষনা করেন এবং সুমন সাহাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security