মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম পিপিএম সংবর্ধিত

যা যা মিস করেছেন

লোকমান হাফিজ:

সিলেটের গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম পিপিএমকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে গোয়াইনঘাট থানা পুলিশের পক্ষ থেকে এবং কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে।

পুলিশ সুপার মো. নজরুল ইসলাম পিপিএম অত্যান্ত বিচক্ষণ কর্মকর্তা, তিনি কর্মকালীন সময়ে সরকারের জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন এবং গোয়াইনঘাটের ভূ-খন্ডে ইতিপূর্বে ঘটে যাওয়া সকল অপকর্মের সাথে সরাসরি জড়িত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে নিরলসভাবে কাজ করেছেন। পুলিশ সুপার নজরুল ইসলাম পুলিশ বিভাগের আইকন হিসেবে সকল প্রকার অপরাধ প্রবনতা দূরীকরণে লক্ষে দায়িত্ব পালনের ফলে তিনি বারবার সিলেট জেলা পুলিশের পক্ষ থেকেও শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার অর্জন করেছেন।

গত সোমবার কোম্পানিগঞ্জ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এবং মঙ্গলবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক আয়োজিত গোয়াইনঘাট থানা মিলনায়তনে পৃথক পৃথক অনুষ্ঠানে তাঁকে সংবর্ধিত করা হয়।

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ শাব্বির আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুল আলীম, সহ সভাপতি মঈন উদ্দিন মিলন, যুবনেতা শাহাব উদ্দিন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আলী হোসেন, পাঠাগার সম্পাদক আকবর রেদওয়ান মনা, অফিস সম্পাদক আনোয়ার সুমন, কার্যকরি সদস্য ফখর উদ্দিন, সদস্য শিব্বির আহমদ ও ফারুক আহমদ প্রমুখ।এবং গোয়াইনঘাট থানা মিলনায়তনে
সভাপতিত্ব করেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ। গোয়াইনঘাট থানার এসআই যীশু দত্তের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাহমিলুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক,সহকারী কমিশনার ভূমি একে এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত দিলীপ কুমার নাথ,ইন্সপেক্টর মোস্তফা, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, নির্বাহী সদস্য মোঃ আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল আলী মাষ্টার, সুবাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট থানার এসআই জুনেল, এসআই আব্দুল মান্নান,গোয়াইনঘাট থানার এসআই মশিউর রহমান, পুলিশ সদস্য মনির হোসেন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security