বুধবার, মে ২২, ২০২৪

কালিয়ার চোরখালী আশ্রয়ন-২ বহুমূখী সমবায় সমিতি নির্বাচন ২০২১ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার নড়াইল : নড়াইলের কালিয়ার বড়দিয়া চোরখালী আশ্রয়ন -২ বহুমুখী সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । রবিবার (১০ জানুয়ারী ) সকাল ১০ টা থেকে ২টা প্রযন্ত উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পূর্ন করা হয় ।মোট ১২৮ টি ভোটের মধ্যে ১০৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।

এ নির্বাচনে সভাপতি পদে মো: মাসরুল খান নির্বাচিত হন এবং সাধারন সম্পাদক পদে খান বদর হোসেন নির্বাচিত হন। এছাড়া ও সহ-সভাপতি মো:কেরামত আলী ,সদস্য পদে হোসেন সরদার, মো: মজিবর মোল্লা ,টুকুমোল্লা , স্বাধীন মোল্লা,মোসা: শাহিদা খানম নির্বাচিত হন।

এ বিষয়ে নির্বাচন পরিচালনা প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা জে,এ চৌধুরী স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো :মোয়াজ্জেম হোসেন মুন্না বলেন ,সুন্দর ও উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করেন । কোনা অপ্রীতিকর ঘটনা ঘটেনি । শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন শেষ হয় । এবং ফলাফলঘোষনা করেন ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security