বুধবার, মে ২২, ২০২৪

জেলা পুলিশের পক্ষ থেকে এসআই সজীব দেব রায়কে পুরষ্কৃত : পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি : ২০২০ইং সনের অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর মাসের পুলিশিং কার্যক্রমের অগ্রগতি ও অপরাধ সভায় লাখাই থানার এসআই সজীব দেব রায় জেলা পুলিশ এর পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে ধুলিয়াখালস্থ পুলিশ লাইনে জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় হবিগঞ্জ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রম সহ নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার, সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যেমে তথ্য প্রযুক্তি ব্যবহারের বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং ভালো কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদেরকে পুরস্কৃত করা হয়।
এ সময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (বাহুবল) পারভেজ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাধবপুর) মোঃ নাজিম উদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বানিয়াচং-আজমিরীগঞ্জ) শেখ মোহাম্মদ সেলিম, ডিআইও-১, ওসি ডিবি, টিআইসহ সকল থানার অফিসার ইনচার্জগণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security