সোমবার, মে ৬, ২০২৪

নেত্রকোনায় অগ্নিকাণ্ড; ১১ টি দোকান পুড়ে ছাই

যা যা মিস করেছেন

নেত্রকোনার হাটখোলা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে । বুধবার (২৫ নভেম্বর) ভোররাতে স্থানীয় কাপড় ব্যবসায়ী শফিকুলের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, বুধবার ভোররাতে হাটখোলা মধ্য বাজারে শফিকুলের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নেত্রকোনা ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে নেত্রকোনা ফায়ার স্টেশনের ১টি ইউনিট তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মাঝে চাল ও মুদি দোকান, কাপড়ের দোকানসহ ১১টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ মো. ছায়দুল্লাহ জানান, একসাথে ঘরগুলো। তাই একটি ঘরের আগুনে দ্রুত অন্যগুলোতেও ছড়িয়েছে। সব মিলিয়ে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security