শুক্রবার, জুন ২১, ২০২৪

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর ১ প্রার্থীর মনোনয়নপত্র স্থগিত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন-চেয়ারম্যান প্রার্থী আছকির মিয়ার মনোনয়নপত্র স্থগিত।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আছকির মিয়ার মনোনয়নপত্র স্থগিত করে রেখেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার।

রবিবার (৫ মে) দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে কাগজপত্রে ত্রুটি থাকায় আছকির মিয়ার মনোনয়নপত্র স্থগিত করে রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহীনা আক্তার। বলেন, চেয়ারম্যান পদে প্রার্থী আছকির মিয়ার কাগজপত্র সংক্রান্ত ত্রুটি থাকায় আপাদত স্থগিত করে রাখা হয়েছে। এখন আমরা সময় দিয়েছি। এরমধ্যে কাগজপত্র জমা দিতে বলা হয়েছে।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে দেখা যায় চেয়ারম্যান পদে প্রার্থী প্রেম সাগর হাজরা, আফজাল হক ও আছকির মিয়া এই তিন প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন একাধিক মামলা রয়েছে। আছকির মিয়া মনোনয়নপত্রে মামলার তথ্য গোপন করায় তার মনোনয়নপত্র স্থগিত হয়।
উল্লেখ্য,আগামী ২৯ মে শ্রীমঙ্গল উপজেলার পরিষদের নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান ৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। যাচাই বাছাইয়ে আছকির মিয়ার মনোনয়নপত্র স্থগিত করে রাখা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ