সোমবার, মে ২৭, ২০২৪

মধ্যনগরে কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে সদ্য অনুমোদিত এসএসসি পরিক্ষার কেন্দ্র পরিদর্শন, মতবিনিময় ও উচ্চশিক্ষায় অধ্যয়নরত কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
আজ ৫ মে দুপুরের দিকে লায়েছ ভূঁইয়া কল্যাণ ট্রাস্ট” এবং “লায়েছ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতীয়াপাড়া গ্রামে অবস্থিত লায়েস ভূইয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সদ্য অনুমোদিত এসএসসি কেন্দ্র পরিদর্শন, মতবিনিময় ও উচ্চশিক্ষায় অধ্যয়নরত কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।
লায়েছ ভূইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মামুন মিয়ার সঞ্চালনা ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও অতিরিক্ত আইজিপি আব্দুল বাতেনের সভাপতিত্বে মতবিনিময় ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার,গেস্ট অব অনার ঢাকা থেকে আগত বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক জনাব ডাঃ শেখ মহিউদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন, ধর্মপাশা সার্কেলের এএসপি আলী ফরিদ আহম্মেদ,ধর্মপাশা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবির,অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য ও নবগঠীত মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক ভূইয়া,অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ সফিকুল ইসলাম, মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিজন কুমার তালুকদার প্রমুখ।
এছাড়াও মধ্যনগর উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে আগত শিক্ষক, কৃতি শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ডঃ রমা বিজয় সরকার শিক্ষার্থী ও অভিভাবদের উদ্দেশ্য দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।এবং সদ্য অনুমোদিত এসএসসি পরীক্ষার কেন্দ্র সম্পর্কে নিয়মকানুন ও সচ্ছ নির্ভূলভাবে কেন্দ্র পরিচালনার আহবান জানান ।এছাড়া বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুল বাতেন তার নিজ জন্মভূমির মানুষদের সাথে স্মৃতিচারন সহ সকলের উদ্দেশ্য দিক নির্দেশনা মূলক বক্তব্য ও এলাকার সার্বিক উন্নয়নে পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।
কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান শেষে কয়েকটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্য প্রদর্শনকরেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ